Friday, July 1, 2011

kakir sathe prem prem khela =6

পরের দিন সকালে নরম কিছুর স্পর্শে আমার ঘুম ভেঙে যায়, চোখ খুলে ভালো করে দেখি কাকিমা আমার মাথাটা কোলে নিয়ে বসে আছে, আমার মাথার চুলে আস্তে আস্তে বিলি কেটে দিচ্ছে, কাকিমার স্নান সারা হয়ে গেছে, ঠাকুরকে জল প্রসাদ দিয়ে আমার কাছে চলে এসেছে কাকিমা। আমাকে কাকিমা জিজ্ঞেস করলো, “এখানে এসে তোর ভালো লাগছে তো?শুধু বোর হচ্ছিস না তো?”
“না কাকিমা এখানে এসে আমার খুব ভালো লেগেছে, তুমি থাকতে আমার ভালো না লেগে উপায় আছে?”
“কেন? আমার থাকা না থাকার সাথে তোর ভাল থাকার সম্পর্কটা কী?”
আমি কাকিমার সাথে কোলে আমার মুখ গুঁজে দিয়ে বললাম, “বাহ রে, তোমার কাছ থেকে এত আদর যত্ন পাই যে।”
স্নান করে আসার জন্য কাকিমার গোটা গা থেকে বেশ একটা সুন্দর খুসবু বের হচ্ছে, মুখ তুলে শাড়ীটাকে সরিয়ে কাকিমার নাভীতে আমি নাক ঘষতে থাকি। আমার নাকের শুড়শুড়ি খেয়ে কাকিমা আমাকে বকে দিলো, “ওই সুনীল হচ্ছেটা কী? এত শয়তান ছেলে কেন রে তুই,নে নে ওঠ আর কত আর শুয়ে থাকবি? এবার মুখ হাত ধুয়ে নে, তোকে আমি জলখাবার খেতে দিয়ে দিই।”
“কাকিমা, জলখাবারে তুমি কি করেছ?”
আমার চুলে বিলি কেটে দিতে কাকিমা বললে, “তোর ভালো লাগে লুচি খেতে,তাই আজকে আমি লুচি আর আলুর দমই বানিয়েছি।ফুলকো লুচি আর তার সাথে গরম আলুর দম, ভালোই না?”
কাকিমার শাড়ীর আঁচলের তলা দিয়ে হাত বাড়িয়ে আমি কাকিমার ফোলা ফোলা একটা স্তনে হাত রেখে বলি, “এই লুচিটা পেলে আর অন্য লুচিতে কি আর মন ভরবে?”
এইসময় বাইরে থেকে দিদিমার পায়ের শব্দ শোনা যায়,দিদিমা ঘরে ঢুকে পড়লেও আমার হাত তখনও কাকিমার ব্লাউজঢাকা স্তনের উপর টেপাটিপি করতে
ব্যস্ত। দিদিমা এসে বলে, “ওমা,সুনীল এখনও উঠিস নি? কনিকা তুই না ওকে আদর দিয়ে দিয়ে বাঁদর করে তুলেছিস! ”
কাকিমা অনুযোগের সুরে দিদিমা’কে বলে, “দেখছ মা? সকাল থেকে দুষ্টুমি শুরু করেছে ছেলে।সাত সকাল থেকেই আদর খাওয়ার ধুম,আমাকে যেন জ্বালিয়ে মারল!” এদিকে কিন্তু আমার হাতটা নিজের মাই থেকে সরিয়ে দেওয়ার নাম নেই কাকিমার। আমার হাতের মজা নিতে আপত্তি নেই কাকিমার। ভাসুরপো আর কাকিমার এই সোহাগ দেখে দিদিমা বলল, “কালকে মালিশ করার নামে আমাকে না কত জ্বালিয়ে মারলো,এই বদমাশটা।” দিদিমা এই কথা বলে আমার পাশে এসে বিছানায় বসলো।
আমি অভিযোগের সুরে দিদিমা কে জিজ্ঞেস করলাম, “ও দিদিমা,তোমাকে কি ভালো করে মালিশ করে দিইনি আমি? যদি না বল তাহলে আমি আর মালিশ করতে যাব না।” লজ্জা পেয়ে দিদিমা আমার অন্য একটা হাত ধরে আমাকে বলল, “না রে ওরকম কি করতে আছে,তোর হাতে যাদু আছে দুষ্টুছেলে।”
আগের রাতের কথা মনে করে দিদিমার গায়েও যেন কাঁটা দিয়ে উঠলো।দিদিমাও আমার হাতে আঙুল গুলোকে নিয়ে খেলা করতে করতে নিজের বুকের কাছে নামিয়ে আনলো, আমিও ওই হাতটাকে দিদিমার বুকের উপর রাখলাম,দিদিমা আগের যুগের মানুষ বেশীর ভাগ সময়ে গায়ে ব্লাউজ দেয় না। শাড়ির আঁচলখানা সরিয়ে দিদিমার ফর্সা গোলাকার বাতাপীর মত স্তন বের করে আনলাম। কাকিমাও অবাক চোখে আমার কীর্তি দেখে চলেছে। দিদিমা আমাকে বলল, “বাবুসোনা,আবার আমাকে তোমার কাকিমার সামনে উদোল গা করে আমার লাজ লজ্জার বালাই রাখলে না। ওই হাতে তোমার কাকিমার জোয়ান মাইগুলো পেয়ে কি আমার ঝোলা ঝোলা মাইয়ে কি মন ভরবে।” কাকিমা বলে উঠলো, “বাজে কথা বল না তো মা, তুমি এখনও এই বয়সে কত সুন্দর দেখতে আছ, তোমার মতন দেহের গড়ন আজকালকার অনেক মেয়েরই থাকে না।”
বেশ কিছুক্ষন ধরে কাকিমা আর তার মায়ের মাইগুলোর মজা নেওয়ার পর ওরা দুজনে প্রায় জোর করে আমাকে ঠেলে উঠিয়ে দিলো।
দুপুরে খাওয়ার পর আমি তখন আমার ঘরে শুয়ে আছি, কাকিমা তখনও রান্না ঘরের কাজ ছেড়ে আসেনি। শুয়ে শুয়ে আমি কাকিমার আর দিদিমার সুন্দর দেহের কথা ভেবে চলেছি, ওসব কথা ভাবতে গিয়ে আমার বাড়াটা আবার শুকিয়ে কাঠ। এই অবস্থায় দেখি কাকিমা ঘরে ঢুকে এসেছে, সুন্দর একটা হাসি হেসে কাকিমা আমার পাশে এসে শুল। আমি কাকিমার দিকে ফিরতেই দেখি কাকিমা তার ব্লাউজটাকে খুলে বেলের মত দুটো মাই বের করে এনেছে, কাকিমা বলল, “সেই সকাল থেকে কাজে ব্যস্ত ছিলাম রে, দেখ দুধ জমে জমে আমার মাইখানার কি অবস্থা।”
আমি একটা হাত নিয়ে গিয়ে কাকিমার ডান দিকের মাইয়ের বোঁটায় রাখলাম, ওটাকে অল্প চেপে দিতেই চুচিটা থেকে দুধের ফোয়ারা এসে আমার জামা ভিজিয়ে দিলো, কাকিমা যেন খুব অসুবিধায় পড়েছে, সে আমাকে বললে, “তোকে যেদিন থেকে মাই খেতে দিচ্ছি, সেদিন থেকে আমার যেন দুধ বেরোন আর শেষই হয় না, সারা দিন দুধের বোঝায় যেন টনটন করতে থাকে বুকটা আমার, নে বাবা আমাকে আর কষ্ট দিস নে।” এই বলে আমার মাথাটাকে টেনে এনে যেন নিজের মাইখানা আমার মুখে গুঁজে দেয়।ফোলা বোটাখানা আমার মুখের ভিতরে যেতেই দুধের ফোয়ারা এসে আমার মুখে পড়তে লাগলো। কাকিমার মিষ্টি দুধের যেন বন্যা নেমে এসে আমার মুখখানা যেন ভরে দিতে লাগলো। একেই তখন বাড়াখানা আমার টনটন হয়ে দাঁড়িয়ে আছে, কাকিমার তলপেটের সাথে আমার শক্ত বাড়াখানা আমার লেগে রয়েছে। আমার পুরুষাঙ্গের স্পর্শটা চিনে নিতে দেরি হয় না কাকিমার, আমি তখনও কাকিমার দুধ খেয়ে চলেছি আর অন্য স্তনটাকে হাত দিয়ে ধরে টিপে চলেছি।
দুধ খাওয়াতে থেকে কাকিমা আমাকে জিজ্ঞেস করল, “তোর ওটা কেন খাড়া হয়ে রয়েছে রে? কাকিমার দুধ খেতেই এই অবস্থা তোর? না অন্য কারো কথা ভাবছিস?”
“না না কাকিমা,এই ঘরে দুই দুই খান সুন্দরী মহিলা থাকতে আমার না খুব খারাপ অবস্থা।”
“আহা রে বেচারা ছেলে। খুব কষ্ট হচ্ছে না?”

No comments:

Post a Comment