Friday, July 1, 2011

Shiuli ke chudar golpo part=3

শিউলী উত্তর দিল না। আমি কাছে গিয়ে শিউলির মাথাটা ধরলাম হাত দিয়ে। কাছে টেনে এনে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ক্রমশ বেশ শক্ত করে। মনে হচ্ছিলো নিজের নিয়ন্ত্রন হারিয়ে ফেলছি। ঠিক কি দিয়ে কি হচ্ছে বোঝা যাচ্ছিলো না। আমার হাতের ভেতর শিউলীর শরীরটা নরম মাখনের মত গলে যাচ্ছে। শিউলির ঘাড়ে আলতো করে চুমু দিলাম। ওর চুলে নারকেল তেল টাইপের একটা গন্ধ। শুরুতে ভাল লাগছিলো না, কিন্তু বুনো গন্ধটা ক্রমশ পাগল করে দিতে লাগলো।

শিউলীকে ঘুরিয়ে ওর গালে ঠোট ঘষতে লাগলাম, এবার শিউলিও মনে হলো আমাকে চেপে জরিয়ে ধরে রাখছে। ঠোট দুটো মুখে পুরে চুষতে থাকলাম।

আমি টেনে হিচড়ে শিউলীর কামিজ খুলতে চাইলাম, ও শক্ত করে ধরে রইলো। শালা মাগীর আবার এত লজ্জা কিসের বুঝলাম না, এইটাই তো অর পেশা। কিছু না বলে সোফা থেকে গড়িয়ে মেঝেতে গেলাম শিউলী সহ। শক্ত করে জড়িয়ে ধরে রাখলাম, শিউলিও দেখি আমাকে শক্ত করে ধরে আছে। আমি পিঠে হাত বুলিয়ে দিতে লাগলাম। কামিজের ভেতর থেকে, বাইরে দিয়ে দুভাবেই হাত বুলাতে লাগলাম পিঠে। আমি চিত হয়ে শুয়ে বুকের ওপর ধরে রইলাম শিউলীকে। ওর হৃদপিন্ডটা ধুকপুক করছিলো আমার বুকের ওপর।

হাত বুলাতে বুলাতে পাছায় বেশ কয়েকবার হাত দিলাম। পায়জামাটা একটু জোরে টান দিতেই বেশ কিছুটা নেমে গেলো। তবে ফিতাটা না খুলে পুরোটা নামবে না বুঝলাম। শিউলীর খোলা পাছায় হাত বুলাতে থাকলাম আলতো ভাবে, শিউলি এবার বাধা দিল না, সে আমার বুকে মুখ গুজে পড়ে রইলো। এদিকে আমার ধোনটা উত্তেজনায় ফেটে যাওয়ার মত অবস্থা, ব্যাথা শুরু হয়ে গেছে।

আমি এক ঝটকায় শিউলিকে হামাগুড়ি দিয়ে বসিয়ে আমার মাথাটা ওর ভোদার কাছে নিয়ে গেলাম, শরীরটা ঘুরিয়ে অনেকটা সিক্সটি নাইন স্টাইলে আমার ধোনটা ওর মুখের দিকে নিয়ে এলাম। আমি অবশ্য জামা কাপড় পড়া, শিউলীও তাই। এখনো কেউ কিছু খুলি নাই।

পায়জামার ফিতাটা টান দিতে খুলে গেলো। পায়জামাটা সরাতেই লোমশ ভোদাটা দেখতে পেলাম। অনেকদিন বাল কাটে না মনে হয়। খুব একটা ঘন ঘন সেক্স করে বলেও মনে হয় না। যদিও আমি এ লাইনে কোন এক্সপার্ট না। আমি নিজের অজান্তেই ভোদাটা চাটতে লাগলাম।
জিভটা শক্ত করে ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। লবনাক্ত জেলিতে ভরে আছে ভোদাটা। ভোদাটার আগার কাছে লিং (ভগাংকুর) টা শক্ত হয়ে আছে, শিউলি বেশ উত্তেজিত টের পেলাম। জিভটা দিয়ে লিংটার আাশে পাশে নেড়ে দিতে ভালই লাগছিলো। এই প্রথম শিউলি একটু শব্দ করে উঠলো। আমি উতসাহ পেয়ে লিংটার চারপাশে জিভ দিয়ে চক্রাকারে ঘুরাচ্ছিলাম। লিংটা একটা কাঠির মত শক্ত হয়ে আছে, আমার ধোনের চেয়ে কোনো অংশে কম না। শিউলি নিজে এদিকে আমার দুপায়ের উপর মুখ গুজে আছে, আমার ধোনটা ধরে দেখলো না। আমার তখন রোখ চেপে বসেছে, ক্রমশ জোরে জোরে লিংটাকে জিভ দিয়ে ধাক্কা দিতে লাগলাম। শিউলি এবার মুখ দিয়ে ভালো জোরেই গোঙাচ্ছে। প্রথম প্রথম শব্দ না করে থাকার চেষ্টা করছিলো, এ পর্যায়ে এসে সেটা আর পারছিলো না। লবনাক্ত লুব্রিকান্টে ভোদাটা জবজবে হয়ে আছে তখন। লিংটার পরিস্থিতি মনে হয় তখন শেষ পর্যায়ে। হঠাৎ বেশ জোরে শিৎকার দিয়ে শিউলী কেপে উঠল, সাথে সাথেই ছড়ছড় করে গরম পানি ছেড়ে দিলো ভোদাটা দিয়ে। আরে এ তো দেখি পুরা মুতে দিলো আমার মুখে। ভাগ্য ভালো শরবত খাইয়েছিলাম আগে, পুরা মুতে রূহ আফজার গন্ধ।
কমপক্ষে এক লিটার মুতে আমার পুরা চোখ মুখ মেঝে ভিজে গেছে ততক্ষনে। শিউলি প্রায় আধা মিনিট সময় নিলো অর্গ্যাজম থেকে ধাতস্থ হতে, সাথে সাথে উঠে দাড়িয়ে গেলো লজ্জিত ভাবে, ঠিক কি করবে বুঝতে পারছিলো না। সে নিজেও বোধ হয় বুঝতে পারে নাই মুতের থলি এভাবে খুলে যাবে, অথবা হয়তো অর্গ্যাজমের অভিজ্ঞতা এই প্রথম। আমার বেশ ভালো লাগছিলো, একটা মেয়েকে তৃপ্তি দেয়ার মধ্যে অদ্ভুত আনন্দ আছে

আমি উঠে গেলাম মেঝে থেকে, বাথরুমে গিয়ে মুখ ধুয়ে মুখ মুছে নিলাম। শিউলী এখনো সেই একই জায়গায় দাড়ায়া আছে, আমি বললাম
- আরে বোকা এতে লজ্জা পাওয়ার কি আছে, মেয়ে মানুষ হয়ে পুরুষ পোলার মত মজা খাইলা, এখন বুইঝা নাও পোলারা কেন পয়সা দিয়া হইলেও মাইয়া ভাড়া করে
আমি একটা ছেড়া ন্যাকড়া এনে মেঝেটা পা দিয়ে মুছে ফেললাম। শিউলিকে টেনে বসালাম সোফায়
- এর আগে এমন হয় নাই?
শিউলি না সুচক মাথা নাড়ল
- এর আগে এরকম আনন্দ পাও নাই?
শিউলি নিরুত্তর দেখে মুখটা টেনে ধরে আবার জিগ্যাসা করলাম
- কি, এরকম মজা লও নাই এর আগে?
- না
- তাইলে এইবার আমারে পয়সা দাও
শুনে শিউলি মুচকি হেসে ফেললো,
- যা আছে নিয়া যান
মনে মনে ভাবলাম নিবো না মানে, পুরাটাই খাবো আজকে। মাগীর সাথে পীড়িত করতে গিয়া ধোনটা এর মধ্যে নেমে গেছে, বেশ কিছুক্ষন অপেক্ষা করতে হবে। আমি বললাম আমার কোলে এসে বসো
- ব্যাথা পাইবেন, আমার ওজন আছে
- হ, তোমার ওজনে ব্যাথা পাবো, তাইলে তো পুরুষ মানুষ থিকা আমার নাম কাটা দরকার

কোলে নিয়ে পেছন থেকে জড়িয়ে ধরলাম। ঘাড়ে আর কানে চুমু কামড় দুইটাই চলতে থাকলো। এমন সময় শিউলি ঘুরে গিয়ে আমার কোলে মুখোমুখি বসল, এক মুহুর্ত আমার দিকে তাকিয়ে জড়িয়ে ধরল শক্ত করে। এই প্রথম শিউলি নিজের উতসাহে কিছু করতে দেখলাম। আমার দেখাদেখি সেও আমার গলায় সত্যিকার কামড় দিল একদম দাত বসিয়ে। আমি ব্যথায় শব্দ করে উঠে বললাম আরে, এইভাবে কামড় দেয় নাকি। মিনিট পাচেক কামড়াকামড়ির পর শিউলি নিজে থেকেই কামিজটা খুলে ফেললো। ভেতরে আরেকটা পাতলা গেঞ্জি। আমি বললাম ওটাও খুলে ফেলো
- আপনে খোলেন আগে
- ওকে, কোনো সমস্যা নাই, আমি জামা খুলে খালি গা হয়ে নিলাম
শিউলি গেঞ্জি খুলতেই তার কবুতর সাইজের দুধ দুটো দেখতে পেলাম। গাঢ় খয়েরি রঙের বোটা। আমি খুব আস্তে এক হাত রাখলাম একটা দুধের ওপর। ভীষন নরম, পাছার মাংসের চেয়ে অনেক নরম। বোটাটা হাত দিয়ে নাড়াচাড়া করতেই শক্ত হয়ে গেলো। শিউলি বললো
- খাইয়া দেখেন
- খাবো?
- হ
আর দেরী না করে মুখে পুরলাম, নোনতা স্বাদ প্রথমে, কোনো দুধ বের হচ্ছিলো না, তাও মনের সুখে টানলাম, শিউলী আমার মাথায় হাত বুলিয়ে যাচ্ছিলো।দুই দুধেই পালা করে চোষাচুষি করলাম। কোনো এক অজানা কারনে ধোনটা নেতিয়ে পড়ে গিয়েছিলো, ভোদা মারার আগে নরম নুনু বের করা উচিত হবে না। মনে পড়ল কনডমও তো কিনি নাই। শিউলিকে বললাম আমার একটু নিচে যেতে হবে। তাড়াতাড়ি শার্ট টা পড়ে মোড়ের ফার্মেসিতে গেলাম। কনডম কিনলে না আবার সন্দেহ করে। কি করি ভাবতে ভাবতে বলেই ফেললাম কনডম দেন তো এক প্যাকেট। যা থাকে কপালে। কিনেই পকেটে পুরে বের হয়ে আসতেছি, মনে হলো একটা থ্রি এক্স ভিডিও নিলে কেমন হয়। নিলাম টু এক্স ভিসিডি।

বাসায় এসে দেখি শিউলি জামা কাপড় পড়ে বসে আছে।

No comments:

Post a Comment