Friday, July 1, 2011

kakir sathe prem prem khela=5

দিদা শেষ বারের মত বলল, “হতচ্ছাড়া ছেলে,আমার লাজ লজ্জা বলে কিছু আর রাখলো না।” চিৎ হয়ে শোবার পর, দিদা আবার সামনের দিকে পেটিকোট তুলে ঢাকা দেবার চেষ্টা করল, আমি পেটিকোটটাকে সরিয়ে শাড়ি দিয়ে দিদার তলপেটটা ঢেকে দিলাম। দিদার মাইগুলো এবার পুরোটা খোলা, আর খুব সুন্দর। বয়সের ভারে অল্প নুয়ে পড়েছে, কিন্তু স্তনের সৌন্দর্য এই বয়েসেও দেখার মত। পুরো ফর্সা মাইখান সেই কাকিমার মত, ভরাট স্তনের উপরে বড় মত করে বাদামী বলয়। সব থেকে আকর্ষক দিদিমার বোঁটাটা। ওকে শুয়ে থাকা অবস্থাতেও খুব সুন্দর দেখাচ্ছে। স্তনটা একটু নুইয়ে আছে ঠিকই,তবুও বেশ লাগছে দিদুকে। দিদা লক্ষ করে আমার জাঙ্গিয়াটা তখনও খোলা নেই। দিদিমা আমাকে বলল, “তুমি এখনও জাঙ্গিয়া পরে আছো?তুমি তোমার দিদাকে লাজ লজ্জা রাখতে দিলেনা,আর নিজে নগ্ন হতে রাজী নও।ওখানে দেখছি একটা সুন্দর শক্ত জিনিষ লুকান রয়েছে,যেটা তুমি তোমার দিদাকে দেখাতে চাও না।”
দিদাকে আর কিছু বলার চান্স না দিয়ে, আমি ওর পেটে তেল মালিশ করে দিতে শুরু করলাম,আস্তে আস্তে হাত উঠিয়ে দিদার মাইয়ে হাত লাগালাম,দুই স্তনের মাঝখানের খাঁজে,ভিতরের মাংসে আচ্ছা করে মাখালাম। এখন দেখছি আস্তে আস্তে দিদিমার চুচিটা খাড়া হতে শুরু করছে। দিদার ওই চুচীটা খাড়া হতে দেখে আমার বাড়াটাও টনটনিয়ে উঠল। আমি আরো আচ্ছা করে ওর স্তনে মালিশ করে দিতে শুরু করলাম,দিদার মুখে থেকেও ইসস ইসস করে আওয়াজ বের হতে শুরু করেছে। নরম মাইখানা যেন আমার হাতে গলে গেলো। আমি বোঁটাটাকে আঙ্গুল দিয়ে মোচড় দিতেই দিদার সারা শরীরে যেন কাঁপুনি দিয়ে উঠলো। উত্তেজনায় দিদিমা নিজের চোখ বন্ধ করে নিয়েছে দেখে আমিও আস্তে করে মুখটাকে দিদিমার বুকের কাছে নামিয়ে আনলাম, হাল্কা করে নিজের জিভের ছোয়া লাগালাম স্তনের আগায়। দিদিমার মুখ থেকে কোন ওজর আপত্তি আসছে না দেখে আমি মাইটাকে হাত দিয়ে ধরে ভালো করে চুষতে শুরু করলাম। দিদা এবার আমাকে বলল, “আমার মনে হয় না এই কাজ দিদিমার বয়সি কারো সাথে করা উচিৎ।”
আমি দিদার আর কোন নিষেধ শুনলাম না, একহাতে এক মাই ধরে অন্য টাকে বেশ করে চুষে দিতে লাগালাম। দিদার সারা শরীরে কামনার ছোঁয়া লেগেছে, গোটা বদনে যেন একটা থির থির করে কাঁপুনি দিয়েছে, দিদিমার মুখ থেকেও কামনার ইসস করে শব্দ বের হতে শুরু করেছে। শাড়িটা বলতে গেলে পুরোতাই খুলে এসেছে, দিদার ওই জায়গাটা ছাড়া পুরো দেহখানাই খোলা। যদিও শায়ার ফাঁক দিয়ে ভালো মতই গুদের বাল দেখা যাচ্ছে। দিদিমার শরীরটা থলথলে নয়,বরঞ্চ খুব সুন্দর নরম যেখানে যেখানে যে পরিমাণ মেদ থাকা দরকার, শুধু মাত্র সেই জায়গাতেই আছে। দিদিমার স্তন থেকে মুখ না সরিয়ে আমি হাত নামিয়ে শাড়িতে ঢাকা দিদার গুদটাকে নগ্ন করে দিলাম। পুরো বাল সমেত ভরাট গুদটা চোখের সামনে জলজল করছে। দিদিমাকে পুরো নগ্ন অবস্থায় এনে এখন শুধু যেন অবাক চোখে তাকয়ে আছি আমি। ডবকা শরীর, গুদের চেরা, তার উপরের বালের গোছাটা আমাকে আরো গরম করে তুলল। এমনকী, তলপেটে হাল্কা সাদা দাগগুলোও বেশ মনোরম দেখাচ্ছে।গুদের বালের গোছাতে কালো চুলের সাথে পাকা চুলও থেকে ব্যাপারটাকে আরো সুন্দরে করে তুলেছে।
আমি ওর বালের উপরেও আচ্ছা করে তেল মাখিয়ে দিলাম,কিন্তু দিদিমার বালের মধ্যে আঙ্গুল দিতে গেলে দিদিমা আমাকে হাত চেপে ধরে বারন করল। ঘষা গলায় কামুক অবস্থায় দিদা আমাকে বলল, “বাছা আমার! তুই আমার এঈ পোড়া শরীরে কামের আগুন জাগিয়ে তুলেছিস, পাঁচ বছর ধরে কোন মরদ আমাকে আদর করেনি, এই উপোষী শরীরের একটা পুরুষ মানুষের ছোঁয়া দরকার ছিল। আজকে তোর এই হাত আমাকে অনেক সুখ দিয়েছে রে, তবুও ওখানে হাত দিলে আমি নিজেকে আর বেঁধে রাখতে পারব না রে, দয়া করে ওখানে আর আঙ্গুল দিস না রে।”
এই কথা বলে দিদিমা নিজে উঠে দাঁড়ালো,আর আমিও দাড়ালে আমাকেও নিজের বুকের মধ্যে জড়িয়ে ধরল। আমার বুকের সাথে দিদার নরম স্তনখানা চেপ্টে লেগে আছে, আমার মনের মধ্যেও কামনার ঝড় বইছে,শিঁড়দাঁড়া দিয়ে কাঁপুনি বয়ে চলছে যেন। দিদিমা আমার কপালে আর আমার গালে চুমু খেলো। আমিও এর জবাবে দিদার ঠোঁটে আমার মুখখানা চেপে ধরলাম, দিদার সারা দেহখানাকে আমার বুকের সাথে জড়িয়ে ধরলাম। ওর শরীর তখনও সমানে কেঁপে চলেছে, দিদাও নিজের নরম দেহটা আমার সাথে চেপে রেখেছে। চুমুর সাথে সাথে দিদার মুখের ভিতরে জিভ
ঢুকিয়ে খেলা করতে থাকলাম, হাতখানা সামনে নিয়ে দিদার বুকে রেখে ওর মাইগুলোকেও সমানে টিপে দিতে লাগলাম। চুমু খাওয়া শেষ হলে, আমাকে দিদিমা বলল ওর সাথে বাথরুমে যেতে। বুঝতে পারছি দিদিমা নিজের বয়সের সব বাধা পার করে দিতে চাইছে, কামনার আগুন আজ সমস্ত নিষেধ জালিয়ে শেষ করে দিতে চাইছে। দিদিমা এমনকী কোন কাপড় গায়ে দেওয়ার প্রয়োজন বোধ না করে, আমার বুকে যৌনকামনার শিখা জ্বালিয়ে বারান্দা দিয়ে হেঁটে বাথরুমের দিকে চলে যায়, নগ্ন শরীরটা যখন হেঁটে যাচ্ছে তখন তাকে আদি অকৃত্তিম এক দেবীর মতনই লাগছিল।
বাথরুমে ঢুকে পড়লে, দিদিমা আমাকে বলে, “দাদুভাই তুমি এতক্ষন আমাকে অনেক যত্ন করেছ,এস এবার আমি তোমায় যত্ন করে স্নান করিয়ে দিই, নাও এবারে কিন্তু তোমার জাঙ্গিয়াটা খুলে ফেলতে হবে,তুমি এবার নেংটা হয়ে যাও সোনা আমার।” আমি বুঝতে পারলাম আমি আর আমার ন্যাংটা হয়ে যাওয়াটা আটকাতে পারব না, আর না পেরে তলার সবকিছু খুলে ফেলে সেই জন্মদিনের পোশাকে আমি নগ্ন হয়ে দিদিমার সামনে দাড়ালাম, উত্তেজনায় আমার পুরুষাঙ্গটা আমার খাড়া হয়ে দাঁড়িয়ে আছে। দেখি দিদিমা আমার দিকে অবাক হয়ে তাকিয়ে আছে, বলা ভুল হল আমার দিকে নয়, আমার খাম্বা হয়ে থাকা লাওড়াটার দিকে।
কেঁপে যাওয়া গলায় দিদিমা বলল, “ও মা!আমি ভাবতেই পারিনি তোমার জিনিসটা এত বড়, আর কী মোটা!কী দারুনই না দেখতে।” দিদিমার গলাটা কোন বাচ্চা মেয়ে যেমন কোন নতুন পুতুল পেলে আহ্লাদী হয়ে যায় সেরকম লাগছে। দিদিমা আস্তে আস্তে আমার কাছে এসে আমার বাড়াটাকে দুহাত দিয়ে ধরে ফেলে। দিদিমা আমার লাওড়াটার উপরে আস্তে আস্তে করে আঙ্গুল বুলিয়ে দিলো, বাড়ার মুন্ডীটার ছালটাকে নিচে এনে লাল আপেলের মত বাড়ার ডগাটাকে সামনে নিয়ে আসে, হাঁটু গেড়ে দিদিমা মুখটা আমার ধোনের কাছে এনে, হাল্কা করে ওর লাল জিভটা আমার লাল মুন্ডীটাতে লাগালো, আস্তে করে লালা বুলিয়ে দিলো বাড়ার মাথাটাতে। বাড়ার গায়ে সাজানো নীল শিরাগুলোতে হাত ঘসে ঘসে যেনা দর করে দিতে লাগলো। এ এক পুরো নতুন অনুভূতি আমার কাছে। হাত দিয়ে বাড়াটাকে আদর করতে করতে অন্য হাতটাকে দিদিমা আমার পোঁদের ফুটোয় নিয়ে এল, আর একটা পুরে দিলো পাছার গর্তটাতে। আমার ধোনটাকে কচলাতে কচলাতে,দিদিমা আমাকে জিজ্ঞেস করলো, “আমি কি ধরে নেব যে তোমার এই বুড়ি দিদিমাকে দেখে তোমার এটা এরকম শক্ত হয়ে গেছে? না তুমি হয়ত অন্য কোন মেয়ের কথা ভাবছো?”
দিদিমার বুকে হাত নিয়ে গিয়ে একটা মাই চেপে ধরে আমি দিদিমা কে বললাম, “তুমি মোটেও বুড়ি নও, তুমি এত ভালো দেখতে যে আমার গরম হওয়া ছাড়া আর কোন উপায় নেই।”
খেলনার মত আমার ধোনটাকে নিয়ে খেলতে খেলতে দিদিমার মনের সমস্ত বাধা বুঝতে পারছি দূর হয়ে গেছে। দিদিমাকে জড়িয়ে ধরে আমি দিদিমার মুখে চুমু খেতে খেতে জিভ ঢুকিয়ে আবার দিদুর জিভটাকে নিয়ে খেলা করতে শুরু করলাম। দিদিমার পাছাটাকে দুহাত ধরে চেপে ধরে আদর করলে,দিদিমাও আমার বিচির থলেটাকে নিয়ে ধরে আদর করতে শুরু করল।
দুর্দান্ত ওরকম একটা চুমু খাওয়া শেষ হলে, দিদিমা বললে, “ আমি স্বপ্নেও ভাবতে পারছি না তোমার মত একজন যুবক জোয়ান মদ্দ মানুষের সাথে আমি আবার পীরিত খেলা খেলছি। আমি জানি এটা পাপ,কিন্তু এই পোড়া শরীরটা যেটা বহু বছর কোন মরদের প্রেম ভালোবাসা পায়নি,একটা জোয়ান ছেলের ভালোবাসা পাওয়ার লোভ ছাড়তে পারছে না।” এই কথা বলে, নীচু হউএ দিদিমা আমার পুরো বাড়াটাকে নিজের মুখে পুরে নিলো। আমার ধোনের উপরে দিদিমার নরম আর ঊষ্ণ মুখের ছোঁয়া আমার সারা শরীরে যে একটা ঝড় তুলে দিলো। উত্তেজনায় তখন আমার ধোন কাঁপছে, দিদিমা পাকা খেলোয়াড়ের মত আমার সারা ধোনের উপরে জিভ বুলিয়ে চলেছে। আমার মন তখন হাওয়াতে ভাসছে, কামের আবেশে আমার মুখ দিয়ে আহ আহা করে আওয়াজ বেরিয়ে এল। আমি দিদিমাকে সাবধান করে দিয়ে বলি, “ও দিদা আমার, এবার হয়ে আসছে কিন্তু আমার,মুখটা সরিয়ে নাও।” দিদিমা আমার কথায় কোন কান দিয়েই সমানে আমার বাড়াটাকে মুখ আর ঠোঁট দিয়ে ছেনে দিতে লাগলো। এবারে যেন দিদিমা আরো জোরে চুষে চলেছে আমার লাওড়াটাকে। উত্তেজনার চরম সীমায় এসে আমি হলহল করে ফ্যাদা ঢেলে দিলাম দিদার মুখে,দিদিমা মুখ না সরিয়ে আমার সমস্ত বীর্য নিজের মুখে যেন ধারন করতে লাগল। পাইপের মত আমার বাড়াখানাকে ধরে মুখ থেকে ওটাকে বের করে ঘুরিয়ে নিজের মাই,গোটা
গালে আমার বীর্যটাকে ছড়াতে লাগল। আমার সাদা সাদা ফ্যাদার ফোঁটা নিজের গুদের বাল, গুদের কোয়াতে মাখিয়ে দিতে লাগল। দিন পাঁচেক আমি খিঁচি নি, তাই অনেকটা তরলই জমে ছিল, বিচির সমস্ত রসই ছেনে ছেনে দিদিমা চেটে পুটে দিল।
এসকল কাম কাজের পর আমরা মেঝেতে কিছুক্ষন শুয়ে থাকলাম, দিদিমার পা দুটো দেখি ফাঁক হয়ে এসেছে। আমি আস্তে আস্তে মাথা থেকে শুরু করে গলা,কাঁধ বেয়ে চুমু খেতে খেতে নামতে থাকলাম আরো নীচের দিকে, দিদিমার গভীর নাভিতে ঠোঁট দিতেই দিদিমার গোটা শরীরে যেন কাঁটা দিয়ে উঠলো। যেখান থেকে দিদিমার গুদের বালএর রেখা শুরু হয়েছে সেটার ঠিক উপরে আমি একটা আলতো করে চুমু খেলাম। আঙ্গুল দিয়ে চুল গুলোকে সরিয়ে আমি গুদের চেরার উপরে আমার কড়ে আঙ্গুলটাকে রাখলাম,ভিজে গুদে আঙ্গুলটাকে ঘষতে ঘষতে মুখ উচিয়ে দিদিমার মুখের দিকে তাকিয়ে দেখি দিদিমা যেন নিঃশব্দে কাতর আমন্ত্রণ জানাচ্ছে। কাতলা মাছের মত খাবি খেতে থাকা গুদের গর্তটাতে আমি আমার মুখ নামিয়ে চেটে খেতে শুরু করলাম,বার বার গুদের চেরা বরাবর আমি জিভটাকে ভালো করে ঘষতে শুরু করলাম। গুদের কোয়াগুলোর উপরে শক্ত কুঁড়িটাকে দেখতে পেয়ে আমি আমার নাকটাকে ভালো করে ঘষে দিতে লাগলাম। জিভটাকে গোল করে দিদিমার গুদের গর্তের মধ্যে বারবার ঢোকাছি আর বার করছি। আরামে দেখছি দিদিমার শ্বাস নেওয়ার গতিও বেড়ে যাচ্ছে। আনন্দে,আহ্লাদে দিদিমা আমার মাথাটাকে আরো চেপে ধরে নিজের দুপায়ের মাঝে, আর কোমরটাকেও নাড়াতে নাড়াতে আদর নিতে থাকে,গুদের ভিতরে কাঁপুনি দেখে বুঝতে পারি দিদিমার হয়ে আসছে, মুখ দিয়ে আহ উহ করে আওয়াজ বের করতে করতে গুদটাকে নাড়াতে নাড়াতে আমার মুখে গুদের জল খসিয়ে দেয় দিদিমা,চরম দেহ সুখের জোয়ারে ভেসে দিদিমার দেহখানা শান্ত হয়ে যায়।আমিও উঠে দিদিমার পাশে গিয়ে ওকে জড়িয়ে ধরে শুয়ে থাকি, ঘন ঘন চুমু খেয়ে পাগল করে তুলি দিদিমা’কে আর দিদিমার মাইগুলোর উপরে বাড়তি আদর দিতে ভুলি না। খানিকক্ষন ধরে পিরিতের খেলা খেলার পর দিদিমা আর আমি স্নান সেরে নিই, ভালো করে আবার পাউডার মেখে শায়া শেমিজ পরিয়ে দিদিমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমিও নিজের ঘরে এসে কাকিমার পাশে এসে শুয়ে পড়ি।

No comments:

Post a Comment