Friday, July 1, 2011

kakir sathe prem premkhela=7

হ্যাঁ কাকিমা,খুব কষ্ট, কিন্তু সে কষ্ট কমাতে গেলে যে করতে হয় তোমার সামনে করা যাবে না।”
আমার পজামার দড়িটাকে ঢিলে করে দিয়ে আমার খাম্বা হয়ে থাকা বাড়াটাকে হাত দিয়ে ধরে কাকিমা আমাকে বললে, “তুই তো সেদিনকার ছোঁড়া রে, তোর অসুবিধার কথা আমি জানব না?”
“জানই যখন তখন আমার বেদনাটা একটু কমিয়ে দাও না”
“দুষ্টু ছেলে নিজের কাকিমাকে উলটো পালটা কথা বলছিস।”
“দোহাই কাকিমা তোমার,আমাকে আর কষ্ট দিও না।” এই বলে আমি এক হাত নামিয়ে কাকিমার হাতখানা আমার বাড়াটাতে চেপে ধরলাম। হাতটাকে ওপর নিচ করতে করতে আমার বাড়াটাকে ভাল করে ছেনে দিতে শুরু করল কাকিমা। কাকিমার নরম নরম হাতের ছোঁয়ায় খুব আরাম লাগল। বাড়ার ডগার ছালটাকে উপর নিচ করতে ওটা যেন আরেকটু খাড়া হয়ে গেল, কাকিমার মাইটাকে মুখে নিয়ে আমি যেন খাবি খাচ্ছি, দুধ খেতে খেতে, কামাগ্নি চেপে বসেছে আমার মাথায়,উত্তেজনায় আমি কাকিমার চুচিতে হাল্কা করে কামড় বসালাম।
আমার দাঁতের কামড় খেয়ে কাকিমা বলে উঠল, “আহ রে, আরেকটু দাঁত বসা,খুব ভালো লাগলো রে তখন।” আমি ওর কথা শুনে আরো জোরে দাঁত বসিয়ে দিলাম, আমার বাড়াটা খিচে দিতে থেকে কাকিমা শিৎকার করে উঠল, “নে নে,ছিঁড়ে ফেল আমার বোঁটাখানা।” আমি একটা মাই কামড়ে, চুষে চলেছি আর অন্যটাকে হাত দিয়ে বেশ করে টিপে দিচ্ছি। বাড়ামহাশয় কাকিমার হাতের খেঁচা খেয়ে খেয়ে বহুত খুশী তখন। লাওড়া টেপার আনন্দ নিতে নিতে বুঝতে পারি আমার মনে হয় গাদন বেরিয়ে আসবে। কাকিমা তখনও আমার লাওড়াটাকে খিঁচে চলেছে, কোমরটাকে কাঁপিয়ে বেশ খানিকটা গাদন ঢেলে দিলাম কাকিমার হাতে। গরুর বাঁট যেভাবে দুইয়ে দেয়, কাকিমা সে একই ভাবে আমার বিচি থেকে সব রস বের করে দিল, হাতে লেগে থাকা গাদন মুখের কাছে এনে চেটে পুটে সব সাফ করে দিলো।
ততক্ষনে আমি প্রায় কাকিমার বুকের উপর চেপে উঠেছি,কাকিমার সুন্দর ঠোঁটে আমি একটা চুমু খেলাম, ওর মুখের ভিতরে আমার জিভ ঢুকিয়ে ওটাকে নিয়ে খেলা করতে লাগলো। চুমু খাওয়া শেষ হলে কাকিমার ওই সুন্দর মুখের দিকে তাকয়ে জিজ্ঞেস করলাম, “কাকিমা একটা কথা বলি?”
“তোর কোন কথা না শুনে কি থাকতে পারি আমি?”
কাকিমার কোমরের নিচে হাত নামিয়ে ওর গুদের বেদীর উপরে হাত রেখে জিজ্ঞেস করলাম, “আমাকে তো আদর করে কি সুখই না দিলে, তোমার ওখানে আমি চুমু খাই আমি? তোমার তাতে খুব আরাম হবে দেখো তুমি।” কাকিমা অবাক হয়ে গেলেও নিজের ওখান থেকে আমার হাতটাকে সরায় না। কাকিমার মুখখানা যেন লজ্জায় লাল হয়ে যায়,কিন্তু মুখে কিছু বলে না। আমি বুঝতে পারি আমার কথা ভালই মনে ধরেছে কাকিমা’র।
কোন উত্তর না দিয়ে কাকিমা নিজের শাড়িটা আর শায়াটা কোমরের উপর তুলে ধীরে ধীরে ওর সুন্দর কলাগাছের কান্ডের মত ফর্সা উরুদুটোকে আমার চোখের সামনে আনে, পা দুটো যেখানে মিলিত হয়েছে সেখানে একটা ফোলা বেদীর মত জায়গায় কাকিমার লাল গুদটা শোভা পাচ্ছে। সুন্দর ওই নারী অঙ্গখানা দেখে আমার বুকখানা জুড়িয়ে এল। গুদের ওই লাল চেরাটা যেখান থেকে শুরু হয়েছে সেখানে অল্প করে যত্ন সহিত কামানো বালের রেখা, ত্রিভুজের মত করে কাটা বালের আকার।
আমি তো ভাবতেই পারিনি কাকিমার ওখানটা এরকম করে কামানো থাকবে, আমাকে অবাক হয়ে থাকতে দেখে কাকিমা নিজে থেকে বলল, “বাবু, তোকে এখানে আমি এনেছিলাম যাতে আমি নিজেকে তোর কাছে সম্পূর্ন ভাবে নিবেদন করতে পারি। আমি নিশ্চিত ছিলাম না, এ কাজটা উচিৎ হবে কিনা,যাই হোক আমি তোর নিজের কাকিমা, কিন্তু তোর মা নিজের থেকে আমার মনের সব ভয় ঘুচিয়ে দেয়। আমাকে বুঝিয়ে বলে, সবার মনেরই কিছু না কিছু সাধ আহ্লাদ থাকেই, সেটা মেটানো অবশ্যই উচিৎ, এছাড়া তুই তো নিজের পরিবারের একজন,তোর কাছে কিছু কেন পাপ থাকবে, এ সম্পর্ক শুধু শরীরের নয়, ভালোবাসারও বন্ধন এটা। জানতাম একদিন না একদিন এ বায়না তুই করবিই, তাই তোর যাতে আমার ওখানে চাটতে কোন মুস্কিল না হয় তাই, আমার ঝাঁটগুলোকে হাল্কা করে ছেটে রেখেছি, ভালো লাগছে তো তোর? তোর জন্যই করা এগুলো।”
সব বৃত্তান্ত শুনে আমি কাকিমা গুদের চেরাটাতে হাল্কা করে চুমু দিলাম, আঙুল এনে লাল গর্তের মুখ ঘষতে ঘষতে বললাম, “তুমি যেরকমই থাকো,তাতে আমার কোন আপত্তি নেই, তবু বলে রাখি এই জিনিসটা আমার খুব সুন্দর লাগছে।”
দিন কয়েক আমাদের কাছে যেন কয়েক বছরের মত কাটতে লাগল, যদিও ওই সময়টা ধরে কাকিমা আর আমি বলতে গেলে পুরো সময়টা ঘরেই কাটিয়েছি, কাকিমা গায়ে ব্লাঊজ দেওয়া বন্ধ করে দিয়েছে। আমার জন্য বলতে গেলে সারাদিন উদলা গায়েই থাকে,প্রতি আধ ঘণ্টা অন্তর অন্তর আমি কাকিমাকে কাছে টেনে নিয়ে, কাকিমার স্তনের দুধ খেতে চাইতাম, দুধ শেষ হয়ে গেলেও আমার মন ভরত না,সুন্দর ওই মাইইগুলোকে টিপে চুষে কাকিমাকে অস্থিরকরে তুলতাম। কাকিমা আর আমার মধ্যে লাজলজ্জার আর কোন বালাই ছিলো না, আমার বাড়াটা খুব অল্প সময়েই খাড়া থাকত না, কাকিমার কাছ থেকে আমি যেমন দুধ খেতাম, আমার বাড়ার গাদনকেও কাকিমা আমার বিচির ক্ষীর নাম দিয়েছিল। আমি কাকিমার গুদের মধু খেয়ে ওকে তৃপ্তি দিতাম আর কাকিমা আমার বিচির ক্ষীর খেয়ে আমার মনটাকে শান্ত করত।
অবশেষে একদিন সকালে কাকিমা আমাকে তাড়াতাড়ি স্নান করে নিতে বলে। কাকিমা আমাকে বলল, “আজকের দিনটা তোর দিদিমা বলেছে খুবই শুভদিন।তুই তাড়াতাড়ি স্নান করে নে তো, আজ একটু কাজ আছে।” আমি স্নান করে বেরোতে দেখি কাকিমার গায়ে একটা বেনারসী শাড়ি, অনেক গয়না, আর গলায় একটা ফুলের মালা ঝুলছে। ওই সাজসজ্জায় কাকিমা’কে পুরো একটা বিয়ে কনের মত লাগছে।
দিদিমা আমাকেও একটা ভালো পজামা আর একটা পাঞ্জাবী দিয়ে বলে ওগুলো পরে নিতে, আমি যখন তৈরি হয়ে নিলাম, দিদিমা আমাকে একটা ফুলের মালা দিয়ে বলল ঠাকুরে ঘরে ওর সাথে চলে আসতে। ঠাকুরঘরে এসে দেখি কাকিমাঅ ওখানে আছে, এবার দিদিমা বলে, “নে নে ঠাকুরের সামনে এবার তোরা মালা বদল করে নে।” মালা বদল করে নেবার পর আমি দিদিমার নির্দেশে কাকিমার সিঁথিতে সিঁদুর দিলাম। আমার পুরো ব্যাপারটাই একটা সুন্দর স্বপ্নের মত লাগছিলো, আমাদের মিষ্টিমুখ করিয়ে দিদিমা আমাদেরকে একটা অন্য ঘরে নিয়ে গেলো, ভিতরে ফুলে ঢাকা বিছানাটাকে দেখিয়ে বলল, “নে তোদের তো বিয়ে দিয়ে দিলাম, এবার ফুলসজ্জাটাও সেরে নে।” মুচকি হেসে দিদিমা আমাদেরকে ঘরে ঢুকিয়ে বাইরে থেকে খিল লাগিয়ে দিলো।
ঘরে ঢোকা মাত্রই, কাকিমা আমার বুকে চলে এলো, একে অপরকে জড়িয়ে ধরে পাগলের মত চুমু খেতে লাগলাম। প্রবল ভাবে চুমু খেতে খেতে আমি কাকিমাকে আস্তে করে কোলে তুলে নিয়ে বউয়ের মত বয়ে নিয়ে গিয়ে বিছানায় ফেললাম। এরপর কাকিমার গা থেকে একে একে শাড়ি,শায়া,ব্লাউজ খুলে ওকে পুরোটা নগ্ন করে ছাড়লাম। নিজের গা থেকেও সব পোশাক খুলে দেওয়ার পর কাকিমা দুহাত ছড়িয়ে আমাকে আহ্বান করে বলল, “সুনীল,এই মুহুর্তটার জন্য আমি কতকাল ধরে অপেক্ষা করে আছি। আয় সোনা,বর আমার, আমার এই দেহটাকে তোর জন্য মেলে রেখেছি।”
কাকিমার দুই পা তখন দুদিকে ছড়ানো, ফর্সা দুটো উরুর মাঝে তখন যেন আমি স্বর্গ দেখছি। কাকিমার বুকের ওপর শুয়ে আমি ওর গোটা দেহে চুমুর বর্ষা করে দিলাম, ঘাড় বেয়ে নেমে কাকিমার দুই স্তনের মাঝের উপত্যকাতে চুমু খেলাম। তারপর একহাত দিয়ে একটা স্তন ধরে মুখে পুরে আচ্ছা করে চুষতে লাগলাম। কাকিমা নিজের একটা হাত নামিয়ে আমার তলপেটের কাছে নামিয়ে আনে, আমার বাড়াটা তখন খাড়া হয়ে নাচছে, টনটন হয়ে থাকা আমার লাওড়াটাকে ধরে ওটাকে ছানতে থাকে। কাকিমার দুধ খাওয়া শেষ হয়ে গেলে, কাকিমার গুদের উপর আমি মুখ নামিয়ে আনি। জলে ভেজা গুদটা আগে থেকেই কেলিয়ে আছে, কাকিমা আমাকে জিজ্ঞেস করল, “কীরে সুনীল কি এত দেখছিস মন দিয়ে?”
“কাকিমা তোমার ওখানটা না খুব সুন্দর, পুরো যেন একটা পদ্মফুল ফুটে আছে।”
“যাহ! ওরকম বাড়িয়ে বলিস না।”

No comments:

Post a Comment