Friday, July 1, 2011

kakir sathe prem prem khela=4

ায়ের কথা শুনে আমি ঠিক আন্দাজ করে উঠতে পারিনি, মা আমাকে কি বলতে চাইছে। যাই হোক পরেরদিন আমি কাকিমার জন্য সন্ধ্যে বেলায় ফুল এনে দিলাম, কাকিম এটা দেখে খুব অবাক হয়ে গেলেও, তখনই ওই ফুলের গোছাটা খোঁপাতে দেয়নি। কিন্তু, সেই রাতে আবার রান্নাঘরে কাকিমার দুধ খাবার জন্য গেলে, কাকিমাকে দেখি সে ওই ফুলগুলো খোঁপাতে গুঁজে রেখেছে, খুব সুন্দর আর স্নিগ্ধ লাগছে কাকিমাকে।সেদিন আরো বেশি করে কাকিমার বুকটাকে আদর যত্ন করেছিলাম। কাকিমার দুধে কামড়ে টিপে, লালা মাখিয়ে অস্থির করে তুলেছিলাম কাকিমা’কে। কাকিমার মাইয়ের দুধের শেষ বিন্দু না খেয়ে উঠিনি ওখান থেকে। আরএক সপ্তাহ কেটে যায়, ততদিনে আরো বেশি গরম পড়ে যাওয়ায় গ্রীষ্মের ছুটি আরো বাড়িয়ে দেওয়া হয়। কোন কাজ না থাকায়, খুব একঘেয়ে লাগছিল, তাই কাকা আমাকে বলে কাকিমা’র বাপের বাড়ীতে যেন কাকিমা, আমি আর মুন্নি চলে যাই, ওখানের পরিবেশটাও খুব ভালো। তো সেই কথামত আমরা বাস ধরে সোজা কাকিমার বাপের বাড়ির দিকে রওনা দিই, কাকিমার মা যাকে আমার দিদু বলে ডাকার কথা, সেই দিদু আমাদের সাদর অভ্যর্থনা করে।
দিদু মুন্নিকে কোলে নিয়ে কাকিমাকে বলে, “কনিকা,তুই তো দিনের পর দিন আরো সুন্দর হয়ে উঠছিস রে?কী ব্যাপার রে, তোর বর কি খুব আদর যত্ন করে তোর? ”
কাকিমা মৃদু হেসে দিয়ে বলে, “না মা, শুধু মুন্নির বাবা নয় আমার আরেকজন নাগরও আছে আমার যত্নআত্তি করার জন্য।”
দিদু যেন অবাক হয়ে বলে, “তাই নাকি,দাদু ভাই তোর খুব খেয়াল রাখে?তা ভালো দাদুভাই,খুব ভাল করেছ তুমি,মুন্নির বাবা তো ঘরে বেশিদিন থাকতে পারে না তাই কনির মনের সাথি কাউকে দরকার দাদুভাই, তুমি সেই শূন্যস্থানটা পূরন করেছ।”
আমি লজ্জাএ শুধু মাথাটা নামিয়ে থাকি।খানিকক্ষন বিশ্রাম নেওয়ার পর কাকিমা আর দিদু দুজনে মিলে মন্দিরে গেল, তারা ফিরে আসার পরে রাতের বেলায় খুব সুন্দর ভাত আর মুর্গীর ঝোল রান্না করে দিল দিদিমা। কাকিমার মাও খুব সুন্দরী মহিলা, কাকিমার মাকে দেখলে বোঝা যায় কাকিমা কার কাছ থেকে ওরকম গড়ন পেয়েছে।যৌবনের বেলাতে দিদিমা’কে দেখতে মনে হয় আরো সুন্দরী দেখতে লাগত,কিন্তু এখন দিদিমা ৫৩ বছরের হলেও সেই যৌবনের জোয়ারে ভাটা পড়েনি। রাতের বেলা কাকিমা আমাকে বলে, “হ্যাঁরে খোকা একটা কাজ বলে দেব,করবি?”
“হ্যাঁ তুমি আমকে বলতে পার কী করতে হবে?”, আমি কাকিমাকে জিজ্ঞেস করি।
“দেখ বাবুসোনা, ভালো করে শোন,আজকে দিদিমার কাজের মেয়েটা না তাড়াতাড়ি ঘর পালিয়েছে, রাতে আমার মা’র মালিশ না হলে খুব গা ব্যাথা করে,তুই একটু বাবা মালিশ করে দিবি,বুড়ো মানুষ তো বেশ কষ্ট হবে।”
“এতে আমার আপত্তির কি আছে,ঠিক আছে আমি চলে যাব। এমন ভালো করে মালিশ করে দেব, যে দেখবে আমার মালিশ না হলে দিদুর আর ঘুমই হচ্ছে না।”
“শোন খোকা,তোমার দিদাকে ভাল করে সারা শরীরে তেল মাখিয়ে দিয়ো। পিঠ,কোমর,পাছা আর মনে করে উরু দুটোতে ভাল করে মালিশ করে দিও। ওসব জায়গায় ওনার না খুব ব্যথা হয় আর মালিশ করে দিলে উনি খুব আরাম পান। আমি মাঝে মাঝে মাকে মালিশ করে দিতাম,উনি কিন্তু জামা কাপড় খুলতে খুব আপত্তি করেন, ওকথায় কান দেবে না একদম। একটু জোর করে দিলে সবই মেনে
নেবে আমার মা। ভাল মালিশ খুব দরকার মায়ের। কেমন সব কথা ঠিক ভাবে মনে থাকবে তো?”
কাকিমা তো আমাকে বেশ উত্তেজনায় ফেলে দিলো। অবশেষে দিদিমা আমাকে মালিশ করবার জন্য ওর ঘরে ডেকে পাঠালো। ওর ঘরে ঢুকতে আমাকে বলল দরজাটা বন্ধ করে দিতে। তারপর ওর বিছানাতে একটা শীতলপাটি পেতে দিতে বলল। দিদিমা এর পর একে একে ব্লাউজের বোতাম খুলে দিল, আর পেটিকোটের দড়িটা আলগা করে দিলো,শাড়িটা পুরো খুলে দিয়ে বিছানার উপর উপুড় হয়ে শুলো। ওর পুরো পিঠটা খালি নগ্ন, আমি ঘাড়ে তেল মাখাতে শুরু করলাম আস্তে আস্তে কাঁধেও মালিশ করে দিতে লাগলাম। যখন ওর ঘাড়ে মালিশ করে দিচ্ছি, দিদিমা আমাকে বলল, “বাবু, একটু জোরে জোরে মালিশ করতে পারিস,আমার ভালো লাগবে।”মালিশের জোর বাড়াতে দিদিমার মুখ দিয়ে আরামের আওয়াজ বেরিয়ে আসে। আমি ওর হাতগুলোকে তুলে ওর মাথার পাশে রেখে দিলাম, ওগুলোকে মালিশ করে দেওয়ার পর আমি আচ্ছা করে অর বগলেও তেল মাখিয়ে দিলাম, বুঝতে পারছি দিদার একটু অস্বস্তি হচ্ছে,তবুও আমি মালিশ করে থামালাম না। বগলের গর্তে হালকা চুলের গোছাতে তেল মাখাতে বেশ ভালোই লাগছিল।

আমি দিদাকে জিজ্ঞেস করলাম, “তোমায় কোমরের উপর তেল মাখিয়ে দেব তো? ওখানে তোমার তো বেশ ব্যথা হয় শুনেছি।” দিদার মুখ থেকে হাঁ শুনে আমি পেটিকোট আর শাড়িটাকে আরেকটু নামিয়ে দিলাম,আর কোমরে ভালো করে তেল মাখিয়ে মালিশ করা শুরু করলাম, দিদার মুখ থেকে হাল্কা যে শব্দ বেরিয়ে আসছিল সেটাতে বুঝছিলাম দিদার বেশ ভালই আরাম হচ্ছে। মালিশ করতে করতে দিদিমার নগ্ন শরীরটাকে দেখার খুব একটা ইচ্ছে জেগে উঠলো।
এই সময়ে আমার কাকিমার উপদেশ গুলো মনে পড়লো, আমি দিদিমা কে বললাম, “দিদু, ওরকম ভাবে সব কাপড় পরে থাকলে তোমাকে মালিশ কিকরে দিই বলো তো? তেল তোমার সারা কাপড়ে লেগে যাচ্ছে,ভালো করে মালিশও কর দিতে পারছি না।”
দিদিমা বললে, “অন্য দিনে ওই মিনু চাকরানীটা আর মাঝে সাজে কনিকা আমার সব জামা কাপড় খুলে দেয়,ওদের তো লাজ লজ্জা বলে কিছু নেই, আবার নিজেও শাড়িতে তেল লাগবে বলে ন্যাংটা হয়ে যায়,কিন্তু দাদ্যভাই তুমি একটা জোয়ান পুরুষ মানুষ,তোমার সামনে আমি ন্যাংটা হতে পারব না।”
আমি দিদাকে বললাম ওর লাজ লজ্জার থেকে অর আরামটা বেশী দরকারী, আর সেটার জন্যই ওকে সব কাপড় ছেড়ে ফেলতে হবে। আমি সাহস করেই দিদার শায়াটাকে ওর হাঁটুর নীচে নামিয়ে দিলাম। ইসস!কি সুন্দরই না দিদিমার পাছাটা। দুপায়ের ফাঁক দিয়ে সামনের বালগুলো অল্পসল্প দেখা যাচ্ছে। আমি আস্তে করে ওর চুলের দিকে হাত নিয়ে গিয়ে ছুয়ে দিলাম, বুকের পাটা নিয়ে গোল পাছাটাকে টেনে ধরলাম আর ফাঁক করলাম,পাছার গর্তটা বেশ ভাল মত দেখা যাচ্ছে,সেখানে আমি খানিকটা তেল ঢেলে দিয়ে ভিতর থেকে হাল্কা করে মালিশ করে দিতে শুরু করলাম।
মালিশ নিতে নিতে দিদাও আমাকে বলল উপরে জামাটা খুলে নিতে যাতে আমার গায়েও তেল না লাগে। আমি আমার উপরে গেঞ্জী আর পজামাটাকে খুলে দিলাম,শুধু আমার পরনে জাঙ্গিয়াটা মাত্র। দিদিমা যেন এতেও খুশি হয় না, আমাকে বললে, “সব জামাকাপড় খুলে দিয়েছ তো দাদুভাই,তোমার কাপড়ে তেল লেগে গেলে তোর কাকিমা খুব রাগ করবে।”
আমি অস্পষ্ট সুরে হাঁ করলাম,কিন্তু ততক্ষনের আমার বাড়াটা দাঁড়িয়ে কাঠ,ঠিক করলাম এখনও একে আমার ধোনটা দেখানো ঠিক হবে না। দিদিমাকে আর আপত্তি না করতে দেখে আমিঅ বগলের তলা থেকে কোমর পর্যন্ত মালিশ দিতে শুরু করলাম,পাশেও মালিশ করে দিলাম। মাঝে মাঝে দিদার স্তনের নরম পাশেও টিপে দিচ্ছি, নরম জায়গাটাতে হাত পড়তেই দিদার মুখ থেকে আহ করে আওয়াজ বেরিয়ে আসে। এখন আমার দিদিমাকে পুরো ন্যাংটা করে দেওয়ার দুষ্টু বুদ্ধি মাথায় চাপল।
আমি দিদিমাকে বললাম, “দিদা এবার তুমি সোজা হয়ে শুয়ে থাক।”
“আমাকে আর কতটা ন্যাংটা করবে তুমি?”
“যদি চিৎ হয়ে না যাও,তবে মালিশ এখানেই শেষ।”,আমিও দিদাকে আবদার করে বলি।

No comments:

Post a Comment