Friday, July 1, 2011

kakir sathe prem prem khela=3

আমি শুধু হাত বাড়িয়ে কাকিমা’র অন্য মাইটাকে আদর করতে থাকি, খানিকক্ষন কাকিমার কাছে এরকম করে আদর খাওয়ার পর কাকিমা আবার বলে, “নে নে চল উঠে পড়, আর মনে রাখবি,কাল থেকে কিন্তু মুন্নিকে খাওয়ানোর সময় নজর দেওয়া একদম বন্ধ। আর খবরদার আর কাউকে বলা চলবে না কিন্তু।” আমিও মাথা নেড়ে উঠি,আর কাকিমা’র স্তনের উপর শেষ বারের মত চুমু খেয়ে শুতে চলে যাই।
পরের দিন কাকিমা’র স্তনদুটো আমার কাছে যেন আরো বেশি আকর্ষক লাগে, লোভনীয় দুটি মাই যেন যৌবনের আগুনে দাউ দাউ করে জ্বলছে। কাকিম যখন মুন্নিকে খাওয়াচ্ছিল, তখন আমি আমার কথা মত আড়াল থেকে নজর দিই নি, তবুও অন্য সময়ে সুযোগ পেলেই আমার চোখ কাকিমা’র স্তনের দিকে চলে যাচ্ছিল। কাকিমা’র নজরে এ জিনিসটা এড়ায়নি, কাকিমা আমার দিকে তাকিয়ে মুচকি হেসে শাড়িটাকে এমন ভাবে সামলে নিল যাতে আঁচলটা ঠিক দুই স্তনের মাঝখান দিয়ে চলে যায়। এভাবে দুটো দুধই সামনের দিকে থাকে,আর আমার চোখের যেন কোন অসুবিধা না হয়। মাঝে মাঝেই আমি চোখ দিয়ে কাকিমা’র যৌবনসুধা পান করতে থাকি, তাকিয়ে দেখি আগের থেকে কাকিমার স্তনটাকে যেন আরো সুন্দর লাগছে, বৃন্তটা আগের থেকে অনেক স্পষ্ট ভাবে বোঝা যাচ্ছে,এই জিনিসটা কাকিমাকে আরো আকর্ষক করে তুলেছে।
সেই দিন আমি বিছানায় শুয়ে শুয়ে কাকিমা’র জন্যই অপেক্ষা করছিলাম, ঘরের অন্য সকলকে ঠিকঠাক শুইয়ে দিয়ে কাকিমা আমার কাছে এসে চুপিচুপি বললে, “চল,এবার রান্নাঘরে যাওয়ার সময় হয়ে এসেছে।” আমরা রান্নাঘরে গিয়ে দরজাটাকে আটকে দিই।
পাশাপাশি শুয়ে পড়ার পর কাকিমা ওর ব্লাউজের সব হুক খুলে আমার মুখে একটা স্তন গুঁজে দেয়। আমি ওকে ভাল করে জড়িয়ে ধরে কাকিমার ডান দিকের দুধ খেতে থাকি, দুধ খেতে খেতে বুঝতে পারি আগের দিনের থেকে আজকে বেশি দুধ আছে কাকিমা’র বুকে। ওই দিকের স্তনটা খালি হয়ে গেলে কাকিমা আমার মুখ থেকে মাইটা ছাড়িয়ে নিয়ে জিজ্ঞেস করলে, “কিরে খোকা আজকে মনের মত করে দুধ খেতে পেরেছিস তো, তুই খাবি বলে, আজ শেষের বেলা মুন্নিকে আমার দুধ খেতে দিই নি, যাতে তুই বেশি করে আমার মাই খেতে পারিস।” কাকিমা’র কথা শুনে আমার বেশ ভাল লাগে, ওকে কষে জড়িয়ে ধরে বললাম, “কাকিমা,তোমার স্তন আর দুধটা না খুব মিষ্টি, আর দিনের বেলায় আমাকে তোমার দুধ দেখানোর জন্য খুব ধন্যবাদ, আজকে তোমাকে আরো সুন্দর লাগছিলো।”
আমার কথা শুনে কাকিমা বললে, “আমিও তোকে ওরকম ভাবে খুশী করতে পেরে ভাল লেগেছে, তবুও সবার সামনে যখন আমার মাইয়ের বোঁটাটা খাড়া হয়ে গেছিল, আমি তো লজ্জায় পড়ে গিয়েছিলাম।”
“কাকিমা! তোমার ওই খাড়া উঁচু উঁচু বোঁটার জন্যই তো আজকে আরো সুন্দরী লাগছিলো। কেন তোমার বৃন্তটা ওরকম করে দাঁড়িয়ে গেছিল কেন?”
“বাবুসোনা, তোর ওরকম করে মাই খাওয়ার জন্যই আমার চুচীগুলো ওভাবে দাঁড়িয়ে যায়। কাল রাতে যেভাবে আদরটাই না করলি?”
আমি ভয় পেয়ে জিজ্ঞেস করি, “এমা! তোমার লাগেনি তো কাকিমা, ওরকম ভাবে তোমার দুধ খাবার জন্য। তোমাকে আদর না করে থাকতে পারিনি আমি।”
কাকিমা হেসে আমাকে কাছে টেনে নিয়ে বলে, “ধুর বোকা ছেলে, তোর ওরকম সোহাগ আমার খুবই ভালো লেগেছে। নে অনেক কথা বলা হ্ল, এবার দুদুটা মুখে নে তো সোনামনি, চূষে নে আমার দুধ।” আমিও কাকিমা’র নির্দেশ যথা আজ্ঞা পালন করলাম, দুধটাকে চুষে খেয়ে নেওয়ার পর আমি অনেকক্ষন ধরে কাকিমা’র স্তনগুলোকে আদর,সোহাগ করলাম, চেটে চুষে পুরো ডান স্তনটাকে উপভোগ করলাম। কাকিমা আমকে বলল, “শুধু ওদিকের দুদুটাকে আদর করলে চলবে? এই স্তনটাকেও হাত দিয়ে ধরে মালিশ কর, আমার খুব আরাম হবে, তোরও খুব ভালো লাগবে।” কিছুক্ষন ধরে কাকিমাকে যখন আদর করে যাচ্ছি, তখন ওঘর থেকে মুন্নির কান্নার শব্দ পেলাম আমরা দুজনে। কাকিমার দুধের থেকে মুখ সরিয়ে নিলে কাকিমা আমাকে বলল, “সুনীল আমাকে একটু যেতে হবে রে, মনে হয় মাঝরাতে হঠাৎ করে মুন্নির খিদে পেয়ে গেছে,ওকে একটু মাই খাইয়ে আসি, তুই আবার শুরু করবি যখন আমি ফিরে আসব, কেমন?” এই বলে নিজের বুকের কাপড় ঠিক করে ওই ঘরে চলে গেল কাকিমা, মিনিট পনের পরে কাকিমা আবার ফিরে এল।
এই সময় আমি নিজেই কাকিমার জামাটাকে খুলে দিলাম আর ওর মাইয়ের বোঁটাটাকে চুষবার বদলে আমি শুধু স্তনের উপর চুমু খেতে লাগলাম, কাকিমার দেহ উত্তেজনায় কেঁপে উঠতে লাগল। আমি কাকিমাকে উঠে বসতে বললাম, তারপর কাকিমার পিছনে বসে আচ্ছা করে কাকিমার মাইদুটোকে মালিশ করতে লাগলাম, হালকা করে স্তনবৃন্তটাকে মুলে দিতে লাগলাম, আআস্তে আস্তে দেখলাম ওগুলো উঁচু হতে লাগলো।কাকিমা ঘাড়ের উপর থেকে চুলের গোছাটাকে সরিয়ে ওই সাদা বকের মত ঘাড়ে চুমু খেলাম, আর নাক ভরে নিলাম কাকিমার গায়ের সুন্দর মিষ্টি গন্ধ। হাত বাড়িয়ে এবার কাকিমা নিজেই নিজের জামাটাকে বুক থেকে পুরো খুলে ফেলে দিল, কোমরের উপরে পরনে আর কিছু নেই শুধু শাড়ির ওই আঁচলটা ছাড়া। কাকিমার বুকে হাত বোলাতে বোলাতে আমি কাকিমার সারা নগ্ন পিঠে তখন চুমু খেয়ে যাচ্ছি। এভাবেই আমার স্পর্শ সুখ নিতে নিতে কাকিমা যেন থরথর করে কাঁপতে শুরু করল। কিছুক্ষন পরে কাকিমা নিজের থেকে আমাকে বলল, “সুনীল, আমরা যেন কোনভাবেই বড় একটা ভুল দিকে না চলে যাই, নাহলে এই সামান্য সুখও আমাদের ভাগ্যে আর জুটবে না। বাবুসোনা আমার মাইয়ে এখনও কিছুটা দুদু নাকি আছে, খেয়ে নিয়ে শুয়ে পড় লক্ষীসোনাটি আমার।” আমি কাকিমা মাই থেকে সারা গরম দুধটা খেয়ে শেষ করলাম, এই রাতের মত লীলাখেলা ওখানেই সমাপ্ত করলাম।
তার পরের দিন থেকে কাকিমা আমাদের রাতের ওই কাণ্ডকারখানা কেবল মাত্র এক ঘন্টার জন্যই সীমাবদ্ধ করে রেখেছিল। কিন্তু দিনের বেলায় আমাকে নিজের বিশ্বসেরা ওই স্তনের ডালি দেখাতে কসুর করেনি। মুন্নিকে আস্তে আস্তে শুধুমাত্র গরুর দুধ খাইয়ে দিত,আর রাতে আমার জন্য পুরো মাইয়ের দুধ রেখে দিত,যাতে আমি বেশি করে কাকিমার দুধ খেতে পারি। দিনের বেলাতেও কাকিমার দুধ এতটাই উপচে পড়ত যে আমি কাকিমাকে খামারে নিয়ে গিয়ে লুকিয়ে ওর দুধ খেতে থাকতাম। মাঝে মাঝে বিকেলে আমাকে খেলেতে যেতে বারন করত,সেই সময়েও আমি কাকিমার মাই থেকে চুষে চুষে দুধ খেতাম।
প্রায় মাস দেড়েক ধরে এরকম আমাদের লীলাখেলা চলতে থাকে। অবশ্যই আমার বাবা আর কাকা এব্যাপারে জানতে পারেনি। কিন্তু মনে হয় আমার মা কোন ভাবে ব্যাপারটা নিয়ে সন্দেহ করে, আমার আসার পর থেকে কাকিমা চোখে মুখে যে খুশির হাওয়া লেগেছে সেটা মা’র নজর এড়ায়নি। মা আরো খেয়াল অরে যে, মুন্নি খুব কমই আর কাকিমা’র দুধ খেতে পছন্দ করছে,কারন সে যে গরুর দুধ খেতে অভ্যস্ত হয়ে গেছে যে। মুন্নি তো মাস দেড়েক ধরে তার মা’র দুধ খায়নি। মা ভাবে যদি কাকিমা মুন্নিকে দুধ খাওয়াচ্ছে না তো অথচ ওর মাইয়ে এখনও দুধ আছে তাহলে কাকিমা স্তনের দুধ কে খেয়ে নিচ্ছে? দুয়ে দুয়ে চার করে মা ধরে ফেলে ব্যাপারটা। মা কাকিমা’কে আমার কথা জিজ্ঞেস করতেই কাকিমা আর ব্যাপারটা গোপন করে রাখেনি। সব কথা খুলে বলে দিয়েছে কাকিমা আমার মা’কে। কিন্তু কাকিমাকে অবাক করে দিয়েই মা বলে, “তুই তো আমার ছোট বোনের মত কনিকা, তোর আর আমার ছেলের সুখ কি আর আমি কেড়ে নিতে পারি?ও ফিরে আসার পর থেকেই দেখি তোর হারানো খুশী আবার ফিরে এসেছে রে!” তো এবারেই আমি কাকিমা’র দুধ খাওয়া ছাড়িনি,এবারের বার সাথে আমার মায়ের শুভেচ্ছাও রয়েছে।
পরের দিন সকালে মা আমার দিকে তাকিয়ে কেমন যেন একটা মুচকি হেসে চলেছে, আমার শুধু মা’র দিকে তাকাতে লজ্জা করল, কিন্তু এগিয়ে এসে মা আমাকে কিছু টাকা দিয়ে বলল, “যা রে বাবু ব্বাজার থেকে তোর কাকিমার জন্য কিছু ফুল নিয়ে আয়। ওর খোপাতে গুঁজে দিবি, তোর কনি কাকিমা কে খুশী রাখলে তোর খেয়ালও রাখবে তোর কাকিমা।”

No comments:

Post a Comment